Wednesday, January 4, 2012

রেপিডশেয়ার, হটফাইল, ফাইলসনিক, মেগাআপলোড, ফাইলসার্ভ প্রিমিয়াম অ্যাকাউন্ট নিন ফ্রিতে!!! (আপডেট ০৬/০৭/২০১১)



((কমেটের মাধ্যমে নতুন নতুন অ্যাকাউন্টের আপডেট দেয়া হয়। তাই নিচের কমেন্টের প্রতি লক্ষ্য রাখুন।))

প্রিমিয়াম অ্যাকাউন্টের জগতে সবাইকে স্বাগতম। আমরা সবাই কমবেশী ফাইল ইন্টারনেট হতে ডাউনলোড করে থাকি। কিন্তু সব সাইট বা ফোরাম তাদের ফাইলসমূহ Mediafire এ আপলোড করে না। বলতে গেলে ৮০% সাইট তাদের ফাইলসমূহ রেপিডশেয়ার, হটফাইল, ফাইলসনিক, মেগাআপলোড, ফাইলসার্ভ ইত্যাদি সাইটে আপলোড করে থাকে। কিন্তু প্রিমিয়াম অ্যাকাউন্ট ছাড়া এসব সাইট থেকে কোন ফাইল ডাউনলোড করা অত্যন্ত ঝামেলার কাজ। রিজিউম সাপোর্ট পাওয়া যায় না, ক্যাপচা এন্ট্রি করতে হয়, প্যারালাল ডাউনলোড করতে যায় না, কিছু সময় ওয়েট করতে হয় এছাড়া আরও অনেক ঝামেলা থাকে।
তাই শুধুমাত্র আজ হতে পিসিহেল্পলাইন-বিডি এর পক্ষ হতে প্রতিদিন আপনাদের জন্য প্রিমিয়াম অ্যাকাউন্ট দেয়া হবে। যেগুলো ব্যবহার করে আপনারা আসল প্রিমিয়াম ইউসারের মত কোন ঝামেলা ছাড়াই উপরোক্ত সাইট হতে ফাইল ডাউনলোড করতে পারবেন।
তবে একটি কথা মনে রাখুন, এইসকল অ্যাকাউন্ট ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই IDM (Internet Download Manager) ব্যবহার করতে হবে। যদি আপনার কাছে IDM না থাকে, তবে এখান থেকে লেটেস্ট ভার্সন (ফুল) ডাউনলোড করে নিন।
আমরা অনেকভাবে আপনাদের অ্যাকাউন্ট সরবরাহ করব। যাদি সরাসরি কোন সাইটের ইউসারনেম/পাসওয়ার্ড দেয়া হয়, তবে তা কিভাবে ব্যবহার করতে হয়, তা দেখতে এখানে ক্লিক করুন। অথবা এই ভিডিও টিউটোরিয়ালটি ডাউনলোড করে দেখে নিন। (২ মেগাবাইট)
এছাড়া আমরা আপনাদের উইন্ডোসের রেজিস্ট্রি ফাইলও দিতে পারি। রেজিস্ট্রি ফাইল ব্যবহার করতে হলে আমাদের দেয়া .reg এক্সটেনশনের ফাইলটা ডাউনলোড করে ডাবল ক্লিক করুন। তারপর YES করে OK করুন। এবার IDM রিস্টার্ট দিন। মানে সিস্টেম ট্যারে থেকে IDM Exit করে Start>All Program থেকে আবার ওপেন করুন।
এবার আমরা যদি ফাইলসনিকের অ্যাকাউন্ট দিয়ে থাকি, তাহলে যেকোন ফাইলসনিক এর ফাইলের লিকে রাইট ক্লিক করে Download File With IDM এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।
এছাড়া প্রিমিয়াম কুকি দিয়েও প্রিমিয়াম ইউসারের মত ডাউনলোড করা যায়, তাই আমরা আপনাদের প্রিমিয়াম কুকি-ও দিতে পারি। কিভাবে কুকি দিয়ে ডাউনলোড করতে হয়, তা জানতে এখানে ক্লিক করুন।
তাহলে আর দেরি না করে ইচ্ছামত ডাউনলোড শুরু করুন।

No comments:

Post a Comment